• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শ্রীবরদীতে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শেরপুরের শ্রীবরদীর প্রত্যন্ত পাহাড়ি অঞ্চলে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বেসরকারি এনজিও প্রতিষ্ঠান আশা’র উদ্যোগে ১৪ আগস্ট সোমবার সকালে কর্ণঝোড়া এলাকার আশার অফিসে দিনব্যাপী এ ক্যাম্প অনুষ্ঠিত হয়।

কর্ণঝোড়া এলাকার মৃত আমজাদ আলীর ছেলে মোঃ হাবিবুর রহমান( ৫৫) বলেন, আমি ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপ পরীক্ষা করার জন্য এসেছি, বিনামূল্যে স্বাস্থ্য সেবা পেয়ে আমি খুশি।

মাটিফাটা গ্রামের জামরুল ইসলামের স্ত্রী মোছাঃ ছালেমা বেগম (৫০) বলেন, আমি কোমরের ব্যথা, শরীর জ্বালাপোড়া রোগের চিকিৎসার জন্য এসেছি। এখানে চিকিৎসা নিতে কোন টাকা পয়সা লাগে না। আমরা পাহাড়িয়া এলাকায় বসবাস করি। শ্রীবরদী, শেরপুর আমাদের বাড়ি থেকে অনেক দুরে, এখানে স্বাস্থ্য সেবা পেয়ে আমরা খুবই খুশি।

এসময় উপস্থিত ছিলেন কর্ণঝোড়া ব্রাঞ্চের ম্যানেজার জুলফিকার আলী, হেলথ সেন্টার ইনচার্জ আল-আমিনসহ অনেকেই।

ক্যাম্পের মাধ্যমে প্রত্যন্ত এলাকার বিভিন্ন রোগে আক্রান্ত প্রায় তিন শতাধিক অসহায় ও দরিদ্র রোগীকে বিনামূল্যে ব্যবস্থাপত্র, ডায়াবেটিস পরীক্ষা, রক্তচাপের পরিমাপ করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।